• সকাল ১০:০৩ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
যত্রতত্র গাড়ি পাকিং ও মাস্ক না পরায় মোগরাপাড়ায় নয় জনকে জরিমানা

যত্রতত্র গাড়ি পাকিং ও মাস্ক না পরায় মোগরাপাড়ায় নয় জনকে জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা ভাইরাসের সংক্রমন রক্ষায় প্রত্যেকটি নাগরিকের জন্য মাস্ক বাধ্যতামুলক করেছে সরকার। এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে জনস্বাস্থ্য বিভাগ। জনস্বাস্থ্য বিভাগের নিদেশ অমান্য করলে তাকে আর্থিক দন্ডে দন্ডিত করার বিধান করেছে। জনস্বাস্থ্য বিভাগের নিয়ম অনুযায়ী মাস্ক পরিধান না করায় ও যত্রতত্র গাড়ি পাকিং করার অপরাধে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ৯ জনকে ৫ হাজার ৭শত টাকা অর্থদন্ডে দন্ডিত করছে ভ্রাম্যমান আদালত।

আজ (১৯ আগস্ট) দুপুরে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম জানান, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় তীব্র যানজট নিরসনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় রাস্তার দুপাশে যত্রতত্র সিএনজি ইজিবাইক পার্কিং করার অপরাধে ও মাস্ক ব্যবহার না করায় ০৯ জনকে ৫ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়। এছাড়াও শীঘ্রই জনাকীর্ণ এ রাস্তায় দিনের বেলা মালবাহী ভারী ট্রাক ও কাভার্ড ভ্যান চলাচল সীমিত করে নির্দিষ্ট সময় বেধে দেয়া হবে।

এদিকে অনুমোদন ব্যতিত ভবন নির্মান ও সরকারী খাল ভরাট করে বিল্ডিং নির্মান করায় পিরোজপুর ও মোগরাপাড়া ইউনিয়নের ০৩ টি ভবন নির্মান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution